ফেনী
বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৪৩
, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

ফেনী কমিউনিটি সেন্টার এসোসিয়েশনের নির্বাচনে সভাপতি হলেন শামছুদ্দিন, সম্পাদক হাবিব খান

কমিউনিটি সেন্টার মালিকদের সংগঠন ফেনী কমিউনিটি সেন্টার এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে ফেনী শহরের আনন্দ কমিউনিটি সেন্টারের মালিক শামছুদ্দিন মজুমদার ও সাধারণ সম্পাদক পদে স্মৃতি কমিউনিটি সেন্টারের মালিক সাংবাদিক হাবিবুর রহমান খান এবং কোষাধ্যক্ষ পদে আলিফ কনভেনশন সেন্টারের পরিচালক কামাল উদ্দিন নির্বাচিত হন। শনিবার রাতে আনন্দ কমিউনিটি সেন্টার হলরূমে সংগঠনটির সদস্যদের গোপন ভোটে এ তিনপদে নির্বাচন সম্পন্ন হয়।

এছাড়া এসোসিয়েশনের অন্যান্য পদে মনোনিতরা হলেন সহ-সভাপতি ফেনী কমিটি সেন্টারের মালিক মহি উদ্দিন শিবলু ও রূপালী কমিউনিটি সেন্টারের মালিক গোলাম কিবরিয়া মানিক, সহ সাধারণ সম্পাদক ডিএম কমিউনিটি সেন্টারের পরিচালক কামরূজ্জামান মাসুম ও নিউ উত্তরা কমিউনিটি সেন্টারের মালিক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কিং কমিউনিটি সেন্টারের পরিচালক ফখরূল ইসলাম ও সদস্য রিলেশন কনভেনশন সেন্টারের পরিচালক মনিরূল আবসার ফারূকী ও জমজম কমিউনিটি সেন্টারের পরিচালক নুরূল আলম বুলবুল ও  সম্মানিত উপদেষ্টা আলো কনভেনশন হলের মালিক বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন ও গ্র্যান্ড সুলতান কনভেনশন হলের মালিক কেবিএম জাহাঙ্গীর আলম। আগামী দুই বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনার ছিলেন কেবিএম জাহাঙ্গীর আলম।

ট্যাগ :

আরও পড়ুন


Logo