ফেনী
শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:২৯
, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

ফেনী জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজীবন ফেনীবাসীর কল্যাণে কাজ করতে চাই

ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সাধারন সম্পাদক রফিকুল আলম মনজু বলেন, জম্মসুত্রে আমি ফেনীর সন্তান।সে হিসেবে আজীবন ফেনীবাসীর কল্যাণে কাজ করতে চাই। ঢাকায় বিএনপির রাজনীতিতে নেতৃত্ব দিলেও ফেনীর মানুষের যেকোন প্রয়োজনে আমি পাশে থাকবো।

তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিগত নির্বাচনে আমি ফেনী -১ আসনে ধানেরশীষ প্রতীকে প্রার্থী হয়ে জনগনের ভোটাধিকার রক্ষায় কাজ করেছি। আগামীতেও বিএনপির যেকোন সিদ্ধান্তে কাজ করে যাব। আপনারা সব সময় আমাকে পাশে পাবেন। তিনি আগামীদিনে গনতন্ত্র ও জনগণের অধিকার রক্ষায় সকলকে সোচ্ছার থাকার আহবান জানান।

মঙ্গলবার শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের ফেনী কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এর আগে ফেনী জেলা বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হযেছে।এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার। সদস্য সচিব আলাল উদ্দিন আলালের পরিচালনায় ইফতারে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক জয়নাল আবদীন ভিপি, চট্রগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহাম্মদ মজুমদার, জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য অধ্যাপক লিয়াকত আলী ভূঞা, জেলা আমীর এ.কে.এম শামছুদ্দীন, সেক্রেটারী মুফতি আবদুল হান্নান, প্রচার সম্পাদক আ.ন.ম আবদুর রহিম, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গাজী হাবিব উল্যাহ মানিক, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারী, জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিম, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খন্দকার, স্বেচ্ছাসেবক দল সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন, ছাত্রদল সভাপতি সালাহউদ্দিন মামুনসহ বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ইফতার পূর্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অসুস্থ্য নেতাকর্মীদের সুস্থাস্থ্য , দীর্ঘায়ু ও দেশ-জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo