ফেনী
শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৪৫
, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

ফেনী থিয়েটার’র প্রধান সমন্বয়কারী সাংবাদিক তানভীর আলাদিন, সমন্বয় সচিব রাজু

ফেনীর ঐতিহ্যবাহী নাট্য সংগঠন ‘ফেনী থিয়েটার’র নতুন নেতৃত্ব পেয়েছে। সংগঠনের প্রধান সমন্বয়কারী নির্বাচিত হয়েছেন সাংবাদিক তানভীর আলাদিন। সমন্বয় সচিব হয়েছেন আনোয়ার হোসেন রাজু। সংগঠনের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠান শেষে রোববার দুই বছর (২০২৩-২০২৫) মেয়াদের জন্যে ১৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যগণ হচ্ছেন- যুগ্ম -সমন্বয়কারী তুহিন মাহমুদ, যুগ্ম-সমন্বয় সচিব নাজমুল হক শামীম, অর্থ সমন্বয়কারী ফজলুল হক রনি, প্রচার ও প্রযোজনা সমন্বয়কারী ইরফান মিয়াজী, প্রযোজনা সমন্বয়কারী আবদুল্লাহ আল ফাহাদ ও দফতর সমন্বয়কারী ফাতেমা জান্নাত শশী। নির্বাহী সদস্যরা হলেন, মো. কামরুল আলম, অ্যডভোকেট রাশেদ মাযহার, শাহদাত হোসেন রুবেল, কাজী ইকবাল আহমেদ পরাণ, মো. বোরহানুল ইসলাম নাহিন, তাহমিনা তোফা সীমা ও ইমন চৌধুরী। এর আগে বিদায়ী প্রধান সমন্বয়কারী কামরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক প্রধান সমন্বয়কারী অ্যডভোকেট রাশেদ মাযহার ও কাজি ইকবাল আহমেদ পরান, সমন্বয় সচিব আনোয়ার হোসেন রাজু, সাবেক সমন্বয় সচিব বোরহানুল ইসলাম নাহিন, তুহিন মাহমুদ, সাংবাদিক নাজমুল হক শামীম, নাট্যকর্মী দিদার মজুমদার, শশী, ইরফান ও সানী প্রমুখ। থিয়েটার’র নতুন প্রধান সমন্বয়কারী বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’ র ন্যাশনাল ডেস্ক ইন-চার্জ তানভীর আলাদিন বলেন- ৩৪ বছর আগে আমরা কয়েকজন তরুণ মিলে ফেনী থিয়েটার গড়েছিলাম। এখন এই অঞ্চলের নাট্যদলগুলোর মধ্য ফেনী থিয়েটার অন্যতম সেরা দল।

ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা (এফএসএফডি) ও ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) সভাপতি তানভীর বলেন- আমি পেশায় সাংবাদিক আর নেশায় লেখক ও নাট্যকর্মী। তিনি বলেন- আমাদের ভাতৃপ্রতীম অন্যান্য সংগঠনের সঙ্গেও আমার সম্পর্ক অসাধারণ ভালো। তথ্য-প্রযুক্তির কল্যাণে এখন ঢাকায় বসে কেন, আমেরিকায় বসেও সার্বক্ষণিক নজরদারী করে গ্রুপের কাজের সমন্বয় সাধন করা সম্ভব। তাই সবার সহযোগীতায় সংগঠন চালাতে খুব একটা সমস্যা হবে বলে আমি মনে করি না। পরে সংগঠনের উপস্থিত সদস্যরা বিদায় ও নতুন প্রধান সমন্বয়কারীদের ফুলেল শুভেচ্ছা জানান।

ট্যাগ :

আরও পড়ুন


Logo