ফেনী
শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৪৪
, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

ফেনীতে সংঘর্ষের ঘটনায় বিএনপির দুই হাজার নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

বিএনপির পদযাত্রাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ফেনীতে বিএনপি ও সহযোগী সংগঠনের ৮৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫০০/২০০০ জনকে আসামি করে পুলিশের পক্ষ থেকে ২টি পৃথক মামলা দায়ের করা হয়েছে। বুধবার ফেনী শহর পুলিশ ফাঁড়ির এসআই হায়াত উল্লাহ বাদী হয়ে মডেল থানায় বিস্ফোরক আইন, ভাংচুর ও পুলিশের কর্তব্যরত কাজে বাধা দেওয়ার ঘটনায় মামলা দায়ের করেন।

মামলায় ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল,যুগ্ম আহবায়ক এমএ খালেক,ইয়াকুব নবী,আনোয়ার হোসেন পাটোয়ারী, ফেনী পৌর আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল,সদর উপজেলা আহবায়ক ফজলুর রহমান বকুল, সোনাগাজী উপজেলা সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু,দাগনভুইয়া উপজেলা সভাপতি আকবর হোসেন, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম,সহ সভাপতি বেলাল উদ্দিন ভিপি,ফেনী পৌর আহবায়ক জাহিদ হোসেন বাবলু,যুগ্ন আহবায়ক রাসেল পাটোয়ারী,সদস্য সচিব নিজাম উদ্দিন সোহাগ,সদর উপজেলা আহবায়ক মাস্টার নিজাম উদ্দিন, সোনাগাজী উপজেলা আহবায়ক খুরশিদ আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক জুয়েল পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ, ফেনী পৌর আহবায়ক তাজুল ইসলাম পাভেল,সদর উপজেলা আহবায়ক দেলোয়ার হোসেন ও জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক শামসুদ্দিন খোকনসহ বিএনপি-যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের ৮৮ জনের নাম উল্লেখ করা হয়।

এর আগে মঙ্গলবার প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবীতে ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলালের নেতৃত্বে অন্তত ২০ হাজার নেতাকর্মী শহরের ট্রাংক রোড়স্থ দাউদপুর ব্রিজ সংলগ্ন স্থান থেকে পদযাত্রা শুরু হয়।পদযাত্রাটি শহরের জিরোপয়েন্টে এলে পুলিশ শহীদ শহীদুল্লা কায়সার সড়কের দিকে ঘুরিয়ে দেয়। পরে পদযাত্রাটি ওই সড়কের ইসলামপুর রোড়ের মাথায় পৌঁছলে পুলিশের আরেকটি দল জেলা বিএনপির মিছিলটি জেলা বিএনপির কার্যালয়ের দিকে ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করে। এতে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধাক্কাধাক্কির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। পুলিশ বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় ইটপাটকেল ও গুলির বিকট শব্দে পুরো শহর প্রকম্পিত হয়ে ওঠে।সংঘর্ষে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, পুলিশ, সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত হন।

ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান জানান,সংঘর্ষ’র ঘটনায় দায়েরকৃত মামলায় আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা করছে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo