ফেনী
শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:১৬
, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

জাপা প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে ভোটারদের মাঝে অর্থ বিতরণের অভিযোগ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ আসনে ভোটারদের মাঝে নগদ টাকা বিতরণ করার অভিযোগ উঠেছে লাঙল প্রতীকের প্রার্থী শাহরিয়ার ইকবালের বিরুদ্ধে।রোববার সন্ধ্যায় ফুলগাজী সদর ইউনিয়নের দক্ষিণ দৌলতপুর গ্রামে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী শাহরিয়ার ইকবালের একটি উঠান বৈঠকে এ ঘটনা ঘটতে দেখা যায়।এ সময় শাহরিয়ার ইকবাল তার নির্বাচনী প্রচারে একটি উঠান বৈঠকে ভোটারদের লাঙল প্রতীকে ভোট দেওয়ার জন্য প্রকাশ্যে টাকা দেন। ওই উঠান বৈঠকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী শাহরিয়ার ইকবাল বসে থেকে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে ভোটারদের হাতে ভোট দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে নগদ টাকা তুলে দেন।

এর আগে শনিবার বিকেলে ফুলগাজী বাজারে জনসংযোগ শেষে উপস্থিত ভোটারদের মাঝে তিনি নগদ টাকা বিতরণ করেন।

এ বিষয়ে শাহরিয়ার ইকবাল জানান, এটি মিথ্যা ভিত্তিহীন, গভীর ষড়যন্ত্র।একটি মহল আমাকে মাঠ থেকে সরানোর জন্য চক্রান্ত করে আসছে বলে তিনি দাবি করেন। তিনি নিজে টাকা বিলি করছেন, এধরনের কোনো ছবি কেউ দেখাতে পারবেনা বলে তিনি জোর দেন। তিনি মাঠে-ময়দানে কাজ করে যাচ্ছেন এবং থাকবেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার জানান, আচরণ বিধি লঙ্গনের অভিযোগ পেয়েছি, তদন্ত কমিটি গঠন করা হয়েছে, আগামী তিন দিনের মধ্যে ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo