ফেনী
শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:১১
, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

নির্বাচনী প্রচারে পোলিং অফিসার, ছবি-ভিডিও ভাইরাল 

 নাঙ্গল প্রতীকের নির্বাচনী প্রচারে অংশ নেওয়ার অভিযোগ উঠেছে ফেনী -৩ আসনের পোলিং অফিসার নয়ন মজুমদারের বিরুদ্ধে। তিনি নাঙ্গল প্রাথী মাসুদ চৌধুরীর নাঙ্গলের সমর্থনে আয়োজিত মহিলা সমাবেশে ভোট চেয়ে সভা পরিচালনা করার একাধিক ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এরপর থেকে তাঁকে ঘিরে তৈরি হয় নানা বিতর্ক। পোলিং অফিসারের এমন আচরণে ক্ষুব্ধ স্থানীয়রা।
নয়ন মজুমদার দাগনভূঞা পৌরসভার ষ্টোর কিপার পদে কর্মরত।
গত ২৫ ডিসেম্বর পোলিং অফিসার হিসেবে প্রশিক্ষণ নিয়েছেন নয়ন মজুমদার। এরপরও আচরণবিধি ভঙ্গ করে তিনি প্রচারণা করে যাচ্ছেন বলে লিখিত অভিযোগ করেছেন ফেনী- ৩ আসনের স্বতন্ত্র প্রাথী হাজি রহিম উল্যাহ।
হাজি রহিম উল্যাহ সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ‘নয়ন মজুমদার রাজনৈতিক কর্মকাণ্ড করে বেড়ায়। যার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি। নাঙ্গলের পক্ষে মহিলা সমাবেশ পরিচালনা ও মার্কার প্রচারণা করছেন প্রকাশ্যে।এত কিছুর পরেও প্রশাসন নিশ্চুপ কেন জানি না।’
তিনি অভিযোগ করে বলেন, তার নির্বাচনী এলাকায় নাঙ্গল মার্কার প্রার্থীর সমর্থনে প্রকাশ্য সভা সমাবেশে বক্তব্য দানকারী ও গনসংযোগকারী এমন অসংখ্য সরকারী বেসরকারী ব্যক্তি পোলিং এজেন্টে হিসাবে কেন্দ্রে কেন্দ্রে দায়িত্বে রয়েছেন। বিষয়টি কমিশনের নজরে এনেছেন তিনি।
এ প্রসঙ্গে নয়ন মজুমদারে কাছে জানতে চাইলে সে কোন বক্তব্য  দিতে রাজি হয়নি।
দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নিবেদিতা চাকমা বলেন, ‘নয়ন মজুমদার পোলিয় অফিসার হয়ে নির্বাচনী প্রচারণা করে বেড়াচ্ছেন—এমন অভিযোগ শুনেছি। লিখিত অভিযোগ পেলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo