ফেনী
শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:২৫
, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

সোনাগাজীতে ভোট কেন্দ্রে আগুন,আসবাবপত্র ধংস

ফেনীর সোনাগাজীর একটি ভোট কেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।বৃহস্পতিবার রাতে উপজেলার চর দরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী উচ্চবিদ্যালয় ভোট কেন্দ্রের ভেতরে শিক্ষকদের কক্ষে এ ঘটনা ঘটে।আগুনে অফিস কক্ষের দুটি কম্পিউটার, ৭টি আলমারির মধ্যে দুটি শতভাগ এবং পাঁচটি আলমারির কাগজপত্র পুড়ে গেছে। এ ছাড়া ২০টি চেয়ার, দুটি টেবিল, দুটি দরজা ও বই পুড়ে গেছে।
ওই বিদ্যালয়ের পিয়ন আবু বক্কর সিদ্দিক বলেন, যে জানালা দিয়ে আগুন লাগানো হয়েছে, সেটি তিনি বৃহস্পতিবার বন্ধ করে গিয়েছিলেন।
ফেনীর সহকারী পুলিশ সুপার  (সোনাগাজী-দাগনভূঁইয়ার সার্কেল) তসলিম হুসাইন বলেন,বৃহস্পতিবার ভোরে ট্রিপল নাইনে একটি কল আসে চরসাহাভিকারী উচ্চবিদ্যালয় আগুন লাগার বিষয়ে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে হাজির হয়। এ সময় একটি প্লাস্টিকের বোতলে পেট্রল পাওয়া যায়।স্থানীয়দের বরাত দিয়ে তিনি  আরও বলেন, ‘বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির সঙ্গে টাকা-পয়সা নিয়ে দ্বন্দ্ব রয়েছে। ভোরে অফিস সহকারী মো. আজাদ স্কুলে এসে আগুন দেখতে পান। শুক্রবার বন্ধের দিন ভোরে তাঁর স্কুলে আসার বিষয়টি সন্দেহজনক।আমরা তাঁকে জিজ্ঞাসাবাদ করছি। আগুন লাগার ঘটনাটি ঘটেছে একটি জানালা দিয়ে। পুরো বিষয়টি আমরা তদন্ত করছি।

ট্যাগ :

আরও পড়ুন


Logo