ফেনী
শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:২৩
, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

ফাজিলপুরে দিনদুপুরে ৭৫ ভরি স্বর্ন চুরির ৩ দিনেও উদ্ধার হয়নি মালামাল 

প্রকাশ্য দিবালোকে ফেনীতে ৮২ লাখ ৫০ হাজার টাকা মুল্যের ৭৫ ভরি স্বর্ন ও নগদ ৩০ হাজার টাকা চুরির ঘটনার রহস্য উদঘাটন ও চোরাইমাল উদ্ধার হয়নি।ঘটনার ৩ দিনেও অগ্রগতি না থাকায় আতঙ্কে দিন কাটছে সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের রহিম উল্লাহ বাজারের স্বর্ণ ব্যবসায়ী ও সাধারণ দোকানীদের।
সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ওই বাজারের আলাদিন জুয়েলার্সের চারপাশে সিসিটিভি ক্যামেরা থাকা সত্ত্বেও তালা ভেঙে ভেতরে ঢুকে নগদ ৩০ হাজার টাকা ও ৮২ লাখ ৫০ টাকা মূল্যের ৭৫ ভরি চুরির ঘটনা ঘটেছে।ঘটনার ৩ দিনেও চুরির মালামাল উদ্ধার কিংবা জড়িতরা ধরা পড়েনি।ফলে জনমনে নানা প্রশ্ন উঠেছে।
দোকান মালিক আলাউদ্দিন বলেন, প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার দুপুরের খাবার খেতে বাড়ি যাই। আড়াইটার দিকে দোকানে এসে তালা ভাঙা অবস্থায় দেখতে পাই। ভেতরে ঢুকে দেখি অন্তত ৭৫ ভরি স্বর্ণ ও নগদ ৩০ হাজার টাকা করে নিয়ে গেছে চোরেরা। তাৎক্ষণিক পুলিশকে বিষয়টি জানিয়েছি। কিন্তু ৩  দিনেও স্বর্ণগুলো উদ্ধার হয়নি।এ ঘটনার পর থেকে আমরা বাজারের ব্যবসায়ীরা আতঙ্কে আছি।
মামলার তদন্তকারী কর্মকর্তা বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো: রেজোয়ানুল ইসলাম জানান,ম্যানুয়াল সোর্স ও প্রযুক্তিগত বিষয়ের মাধ্যমে ঘটনাটি গুরুত্বের সহিত তদন্ত করা হচ্ছে।খুব শীঘ্রই অপরাধীরা আইনের আওতায় এসে যাবে।
ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান বলেন,এ ঘটনায় অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী ব্যবসায়ী। আমাদের হাতে একটি সিসিটিভি ফুটেজ এসেছে। ফুটেজে দুই জন বাইরে পাহারায় থেকে তালা ভেঙেছে, একজন ভেতরে ঢুকে স্বর্ণ চুরি করার দৃশ্য রয়েছে। দ্রুত সময়ের মধ্যে চুরির ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেফতার করা হবে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo