ফেনী
বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:১৭
, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি

জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘর এর প্রাণপুরুষ জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খেলাঘর ফেনী জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু। ফেনী জেলা খেলাঘর আসর পক্ষ থেকে নান্টুর নেতৃত্বে শনিবার শ্রদ্ধাঞ্জলি প্রদানের মাধ্যমে জিয়া উদ্দিনের  শেষ বিদায় ও দাফন কার্য সম্পাদন করা হয়।এসময় খেলাঘর কেন্দ্রীয় ও  জেলা খেলাঘর আসরের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

মহান মুক্তিযুদ্ধের সংগঠক জিয়াউদ্দিন আহমেদ চৌধুরী খেলাঘর কেন্দ্রীয় আসরের প্রেসিডিয়াম সদস্য ও দীর্ঘদিন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন ৷খেলাঘরের আদর্শ যতদিন থাকবে মাটি ও মানুষের হৃদয়ে যুগ যুগ দরে জিয়া উদ্দিনের আদর্শ মনে প্রানে লালিত হবে আশাবাদী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, জিয়াউদ্দিন আহমেদ শুক্রবার(১৯ জানুয়ারি) বিকাল ৫ ঘটিকার সময় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহ…) । মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮১ বছর। তিনি একুশে পদকপ্রাপ্ত কবি বেলাল চৌধুরী ও সাংবাদিক গিয়াস কামাল চৌধুরীর ছোট ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার সকাল ১১টার সময় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo