ফেনী
শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:১৯
, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না

গরু চুরি মামলায় দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পলাতক পলাতক থেকেও শেষ রক্ষা হলো না ফেনীর এক যুবকের।সোমবার চট্টগ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে সোনাগাজী মডেল থানা পুলিশ।গ্রেপ্তারকৃত সাইফুল সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের পক্ষিয়া গ্রামের আবু তৈয়বের ছেলে।
সোনাগাজী মডেল থানার এসআই মো. মাহবুব আলম সরকার বলেন, গরু চুরির একটি মামলায় ২০১৭ সালে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আসামিকে দেড় বছরের কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।এরপর থেকে আসামি সাইফুল ইসলাম আত্মগোপনে ছিলেন। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের পাঁচলাইশ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় পলাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে ফেনীর কারাগারে পাঠানো হয়েছে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo