ফেনী
শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৩০
, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

তিন এমপিসহ বিভিন্ন মহলের শোক 

ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন

 ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতন (৭০) এর জানাযার নামাজ শেষে দাফন করা হয়। শুক্রবার  সকাল ৯ টায় তার আবাসস্থল ফেনী শহরের রামপুর পাটোয়ারী বাড়ির দরজায় প্রথম জানাজা ও সাড়ে ৯ টায় ফেনী প্রেসক্লাবের সামনে দ্বিতীয় জানাজা শেষে তার মরদেহটি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের শিলরী গ্রামের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে তৃতীয় জানাযার শেষে পারিবারিক কবরস্থানে তাকে মা-বাবার পাশে দাফন করা হয়।
এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে কুমিল্লার ট্রমা সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।
তার মৃত্যুতে ফেনী-১ আসনের সাংসদ আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম,ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী ও ফেনী-৩  আসনের সাংসদ লেঃ জেঃ ( অব:) মাসুদ উদ্দিন চৌধুরীসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করেন।
ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও স্থানীয় দৈনিক সু-প্রভাত ফেনীর সম্পাদক,  নিজস্ব প্রতিবেদক পদে বিভিন্ন সময় দৈনিক বাংলা, দৈনিক যুগান্তর ও সর্বশেষ দৈনিক সমকাল পত্রিকায় কর্মরত ছিলেন তিনি।
ফেনী প্রেসক্লাবের সামনে জানাজা পূর্ব বক্তব্য রাখেন ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, সময় টিভির ব্যুরো অফিস প্রধান বখতিয়ার ইসলাম মুন্না ,বাংলা ভিশন প্রতিনিধি রফিকুল ইসলাম।
প্রসঙ্গত, সাংবাদিক শাহ জালাল রতন ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করে মহান স্বাধীনতা পরবর্তী সময়ে  তৎকালীন দৈনিক বাংলা পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা পেশায় যোগদান করেন ।

ট্যাগ :

আরও পড়ুন


Logo