ফেনী
শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:১৮
, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা

ফেনীর ছাগলনাইয়ায় মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার সকালে বিএসটিআই ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়।
এসময় মস্কো বেকার্স, জালালিয়া সুইটস এন্ড পেস্ট্রি শপ নামে প্রতিষ্ঠান দু’টিতে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণ, নিট ওজন ও সর্বোচ্চ খুচরা মূল্য উল্লেখবিহীন রসমালাই ও ফার্মেন্টেড মিল্কস পণ্য বিক্রয় করার পাশাপাশি পণ্য মোড়ক জাতকরণ নিবন্ধন সনদ গ্রহণ না করে ব্রেড, বিস্কুট, রসমালাই ও ফার্মেন্টেড মিল্কস পণ্য প্রস্তুত, মোড়কজাত ও বিক্রয় করায় উভয় প্রতিষ্ঠানকে ১০ হাজার করে মোট ২০ অর্থদণ্ড করা হয়।
এছাড়া  মেসার্স সীমা এন্টারপ্রাইজ এবং মেসার্স লাকি ট্রেডার্স নামে প্রতিষ্ঠান দুটিকে ৫ লিটারের মেজার দ্বারা জ্বালানি তেল বিক্রয়ের সময় যথাক্রমে ৭০ মি.লি. ও ৬৫ মি.লি. কম প্রদান করা ওজন ও পরিমাপ মানদন্ড আইনে উভয় প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা করে মোট ২০ বিশ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।
ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম কমল এর নেতৃত্বে অভিযানে প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বিএসটিআই, কুমিল্লা অফিসের কর্মকর্তা আরিফ উদ্দিন প্রিয়, পরিদর্শক (মেট্রোলজি)।

ট্যাগ :

আরও পড়ুন


Logo